বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :

নাইক্ষ‍্যংছড়িতে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে পুলিশের নিকট আটক -১

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১৮৯ Time View

 

সানজিদা আকতার রুনা, নাইক্ষ‍্যংছড়ি

নাইক্ষ‌্যংছড়িতে পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫শ পিস ইয়াবাসহ টেকনাফ নয়াবাজার এলাকা থেকে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার( ২৩ জুন) নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টান্টু সাহার নির্দেশনায় ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানার নেতৃত্বে ও এসআই পাভেল মল্লিকের সঙ্গীয় ফোর্স ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ টিভি টাওয়ার সংলগ্ন উখিয়া-টেকনাফ সড়কে ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মুখে পাকা রাস্তার উপর তল্লাশী করে এক ব‌্যক্তিকে আটক করলে সে স্বীকার করে তার কাছে ইয়াবা আছে। পুলিশ সুত্রে জানা যায়, আটক ব‌্যক্তি স্বাভাবিক প্রক্রিয়ায় পায়ুপথ দিয়ে ২৯টি পোটলায় ১৪৫০ পিস ইয়াবা বের করে দেন। পরবর্তীতে সে জানায় তাহার পেটের ভিতরে আরো ১টি ইয়াবার পোটলা রয়েছে। আটক ব্যক্তি অস্বস্তিবোধ করায় তাৎক্ষনিকভাবে তাকে নিকটস্থ এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আটক ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতাল রেফার করেন।পরে কক্সবাজার সদর হাসপাতালের ডাক্তারের তত্ত্বাবধনে বাকী ১টি পোটলায় ৫০পিস ইয়াবা পান। সর্বমোট ১৫০০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।
আটককৃত ব্যক্তি টেকনাফ উপজেলার নয়াবাজার সাতঘড়িয়া পাড়া এলাকার আব্দু শুক্কুরের পুত্র আব্দু রশিদ (৩৫) বলে জানা যায়।

ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানা বলেন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের অভিযানে অভিনব কায়দায় শরীরের পায়ুপথে লোকায়িত অবস্থায় ইয়াবাসহ এক ব‌্যক্তিকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টান্টু সাহা বলেন, ইয়াবাসহ আটক ব‌্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা প্রক্রিয়াধীন।তিনি আরও বলেন, পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102