বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

রংপুরে নবাগত পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৫৭ Time View

 

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি

রংপুর মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান এর সাথে রংপুরের সাংবাদিকগনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার বিকাল ৪টায় রংপুর পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নবাগত রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান । এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার, উপ পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, উপ পুলিশ কমিশনার ডিসি (ট্রাফিক বিভাগ) মিনহাজুল আলম, উপ পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বকর সিদ্দীক, রংপুর প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব রহমান হাবু, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সাংবাদিক লিয়াকত আলী বাদল, জুয়েল আহমেদ, রংপুর সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ন কবির মানিকসহ রংপুরে কর্মরত বিভিন্ন পর্যায়ের গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতেই পুলিশ কমিশনার মহোদয় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শাহাদত বরণকারী সকল সদস্য এবং জাতীয় চার নেতা ও বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকলের আত্মত্যাগকে গভীর শোক ও শ্রদ্ধার সাথে স্মরণ করেন। এছাড়াও তিনি তাঁর বক্তব্যে শহীদ বীর পুলিশ সদস্য যারা স্বাধীনতার প্রথম প্রহরে প্রতিরোধ গড়ে তুলেছিলেন, তাঁদেরকেও শ্রদ্ধাভরে স্মরণ করেন। এ সময় উপস্থিত সাংবাদিকবৃন্দ কমিশনারের উদ্দেশ্যে নগরীর বিদ্যমান বিভিন্ন অপরাধসমূহ এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও ট্রাফিক ব্যবস্থায় বিদ্যমান সমস্যা সম্পর্কে সম্যক ধারণা তুলে ধরেন এবং এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

মতবিনিময় সভায়, পুলিশ কমিশনার বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ গঠনের পর থেকে গত ছয় বছরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অদম্য অগ্রযাত্রায় সাংবাদিকসহ সকল স্তরের মানুষের অবদানের কথা তুলে ধরেন। এছাড়া রংপুর মেট্রোপলিটন পুলিশকে একটি সেবামুখী প্রতিষ্ঠানে পরিণত করতে আরপিএমপি’র প্রথম পুলিশ কমিশনার, রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ এর প্রচেষ্টাকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি মহানগরীর আইন শৃঙ্খলা রক্ষায় চলমান কার্যক্রম জোরদারকরণ এবং যুগোপযোগী ভবিষ্যৎ কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নের নিমিত্তে মহানগরীর সকল স্তরের জনগণকে সাথে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় তিনি জঙ্গি, সন্ত্রাস, রাষ্ট্রবিরোধী ও নাশকতামূলক কর্মকান্ড এবং মাদক, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সম্মানিত নগরবাসীর প্রতি আহবান জানান। একই সাথে সকল সংবাদিকদের প্রতি গঠনমূলক সমালোচনা ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে পুলিশের কার্যক্রমকে গতিশীল করারও আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102