বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

মাটিরাঙায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ালো সেনাবাহিনী

"দৈনিক নিউজ বাংলাদেশ প্রতিদিন" ও "দৈনিক স্বদেশ প্রত্যয়" পরিবারের পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদূল আযহা'র শুভেচ্ছা। টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৫৩ Time View

 

কমল কৃষ্ণ দে
মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সংবাদদাতা

পাহাড়ের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। তারাই ধারাবাহিকতায় ঈদ উল আযহাকে সামনে রেখে গুইমারা রিজিয়ন কমান্ডারের পক্ষে মাটিরাঙার দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী।

বুধবার (২৮ জুন) মাটিরাঙ্গা সরকারী কলেজ মাঠে মানবিক সহায়তা প্রদান করেন মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান পিএসসি।

এসময় শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে গরুর মাংস, পোলাও চাল, সিদ্ধ চাল, ভোজ্য তেল, আটা, ডাল, চিনি ও লবন বিতরণ করা হয়।

মাটিরাঙা জোন অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিতের আহ্বান জানিয়ে বলেন, সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই সেনাবাহিনীর এ প্রচেষ্ঠা। ভবিষ্যতেও সেনাবাহিনীর সবধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। কোনো বিশেষ গোষ্ঠি বা মহলের প্ররোচনায় শান্তি ব্যহত করা যাবে না বলেও উল্লেখ করেন তিনি।

এসময় মাটিরাঙা জোনের উপ-অধিনায়ক মেজর মুরাদ হোসেন, মাষ্টার ওয়ারেন্ট অফিসার মো. হারুনুর রশীদসহ পদস্থ সামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর এমন মানবিক কর্মকান্ড দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে। মানবিক সহায়তা পেয়ে শারিরীক প্রতিবন্ধী মো. ফিরোজ মিয়া বলেন, সেনাবাহিনী আছে বলেই বিভিন্ন উৎসবে আমাদের খবর নেয়। অপর প্রতিবন্ধী মো. রফিকুল ইসলাম ঈদকে সামনে রেখে সেনাবাহিনীর মানবিক সহায়তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102