বুধবার, ২২ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী উপজেলা চেয়ারম্যানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন মাতোয়ারা রূপগঞ্জে বন্ধুদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মধুপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ঈদগাঁও বাজারের বাঁশঘাটায় অগ্নিকাণ্ডে ৪২টি দোকান পুড়ে ছাই : আহত ২  তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী বিলাইছড়ি উপজেলায় ৪ নং বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আতোমং মার্মা গুলিবিদ্ধ পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার-প্রচারণা ঈদগাঁও উপজেলা পরিষদে আহমদ করিম ও কাউসার প্রথম ভাইস চেয়ারম্যান 

দূর্গম পাহাড়ি এলাকায় পানির ট্যাঙ্ক, শিক্ষা উপবৃত্তি ও আর্থিক অনুদান প্রদান করেছে ১১বিজিবি

টি আই. মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৪৭ Time View

 

সানজিদা আকতার রুনা, নাইক্ষ্যংছড়ি

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি ও নাইক্ষ্যংছড়ির আশপাশ এলাকায়
নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃক পানির সমস্যা সমাধানের লক্ষ্যে দুর্গম পাহাড়ী এলাকায় আনুষাঙ্গিক মালামালসহ পানির ট্যাঙ্ক ও পাইপ বিতরণ,নগদ আর্থিক অনুদান এবং শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে।

সীমান্ত সুরক্ষা,চোরাচালান প্রতিরোধ,অবৈধ অনুপ্রবেশ,নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনসহ পার্বত্য এলাকার সাধারণ জনগণের শান্তি, সম্প্রীতি,শিক্ষার মান উন্নয়ন,খেলাধুলা এবং জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি জোন শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে ২২ জুলাই ২০২৩ তারিখে নাইক্ষ্যংছড়ি জোনের ব্যবস্থাপনায় পানির সমস্যা সমাধানের লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি জোনের আওতাধীন দুর্গম পাহাড়ি এলাকা মেন্ডিলপাড়া এবং ফোরকানপাড়া এলাকার জন্য ০৪টি ওয়াটার ট্যাঙ্ক,৭,৫০০ ফুট পাইপ এবং আনুষাঙ্গিক মালামাল বিতরণ করা হয়। এছাড়াও নাইক্ষ্যংছড়ি জোনের আওতাধীন এলাকায় বসবাসরত ২৬ জন গরীব, অসহায় ও দুস্থ পাহাড়ি-বাঙ্গালি জনসাধারণের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয় এবং অত্র জোন এলাকায় বসবাসরত ৪০জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির টাকা হস্তান্তর করা হয়।

উক্ত অনুষ্ঠানে নাইক্ষ্যংছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মো.রেজাউল করিম উপস্থিত থেকে আনুষাঙ্গিক মালামালসহ পানির ট্যাঙ্ক ও পাইপ বিতরণ,আর্থিক অনুদান এবং ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপবৃত্তির টাকা হস্তান্তর করেন। এ সময় উপ-অধিনায়ক মেজর মো.মহিউদ্দিন, ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রাফি-উস-হাসান,বিজিবি সদস্যগণ, সাংবাদিকবৃন্দ,অনুদান গ্রহণকারী ব্যক্তিবর্গ এবং সকল শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

আরও জানা যায়,অত্র অঞ্চলের শান্তি,সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার নিমিত্তে নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃক ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102