মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

মাটিরাঙ্গায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সাত দোকানীকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

টি আই. মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৪৩ Time View

 

কমল কৃষ্ণ দে
মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সংবাদদাতা

খাগড়াছড়ির মাটিরাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সাত দোকানির মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্ধকৃত নগদ টাকার চেক ও দুই বান্ডিল করে ঢেউটিন বিতরণ করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন।

বুধবার (২৬ জুলাই) দুপুরের দিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও ঢেউটিন তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মেদ, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো. রুহুল আমিন, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল ও মাটিরাঙ্গা বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গেল ৭ জুলাই বিকালের দিকে আকস্মিক অগ্নিকান্ডে মাটিরাঙ্গা বাজারের সাত ব্যবসায়ীর দোকান আগুনে পুড়ে যায়। এ ঘটনায় আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা। জানা গেছে বৈদ্যুৎতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

অগ্নিকাণ্ডের ক্ষতি কাটিয়ে ব্যবসায় মনযোগী হওয়ার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, আমরা সাধ্যমতো আপনাদের পাশে দাড়ানোর চেষ্ঠা করেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102