বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

আলীকদমে উৎসাহ উদ্দীপনায় শেষ হলো স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী, প্রদর্শিত হয়েছে দৃষ্টিনন্দিত উন্নয়ন রোড শো

টি আই. মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১৬৮ Time View

 

আলীকদম উপজেলা  প্রতিনিধি 

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী।

এই উপলক্ষ্যে আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিনটি উদযাপিত হয়েছে।

এদিন বঙ্গবন্ধুর দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়-এর জন্মদিন হওয়ায় অন্য দিবস গুলোর চাইতে আলাদাভাবে উদযাপিত হয়েছে দিনটি।

আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে সকাল ৮:০০ঘটিকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনটি শুরু করা হয়েছে। দুপুরে সরকারের উন্নয়ন মূলক বিভিন্ন কাজের প্রদর্শনী হিসেবে “উন্নয়নের রোড শো” এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

রোড শো- এর বহর আলীকদম আদর্শ সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে যাত্রা শুরু করে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজার, সদর ইউনিয়নের পান বাজার এবং নয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে আলীকদম উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একটি র্য্যালী সহকারে আলীকদমের পর্যটন মোটেল দামতুয়া চত্বরে আলোচনা সভাস্থলে যোগদান করে।

আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উইলিয়াম মার্মা’র সভাপতিত্বে, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জমির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য বাবু দুংড়ি মং মহাজন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব, জামাল উদ্দিন এমএ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিঃ অংশেথোয়াই মার্মা।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার পেছনের দরজা দিয়ে এসে ক্ষমতা দখল করে হ্যাঁ-না ভোটে জয়লাভ করা সরকার নয়, আওয়ামী লীগ সরকার রাষ্ট্র পরিচালনায় প্রিন্সিপ্যাল। এই সরকার কে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষমতাচ্যুত করার স্বপ্ন বোকারা-ই দেখে।

বক্তারা আরো বলেন, বিএনপি-জামাত সরকারের আমলে দেশে যে অরাজকতা সৃষ্টি করেছিলো জনগন তা ভুলেনাই, সেই দিনগুলো জনগন আর দেখতে চায় না।
যে ধারাবাহিকতায় দেশ আজ উন্নত বিশ্বের সাথে পাল্লা দিচ্ছে, পৃথিবীর অনেক দেশ বাংলাদেশকে অনুসরণ করছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সদর ইউপি চেয়ারম্যান জনাব, নাছির উদ্দিন বিএ। আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল হাসান টিপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কফিল উদ্দিন বিএস,সি। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমর রঞ্জন বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চৈক্ষ্যং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফেরদৌস রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৪নং কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাত পুং ম্রো, এম কফিল উদ্দিন নয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও সদস্য উপজেলা আওয়ামীলীগ, জেলা আওয়ামী লীগের সদস্যা এনুচা মার্মা, আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শুভ রঞ্জন বড়ুয়া, নয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জনাব, ফুগ্য মার্মাসহ উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102