বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সুবর্ণচরে আলহাজ্ব মাওলানা ছানা উল্যাহ জামে মসজিদের কমিটি গঠন ঈদগাঁওতে বিশ্ব মা দিবস উপলক্ষে চারা বিতরণ রামু উপজেলায় ভূট্টো চেয়ারম্যান,আবদুল্লাহ ও মুন্নী ভাইস চেয়ারম্যান নির্বাচিত   রাঙ্গামাটিতে স্মার্ট বাংলাদেশ গঠনে যথাসময়ে সঠিক পরিকল্পনা গ্রহণ এবং বাস্তবায়ন নিশ্চিতকরণ….চেয়ারম্যান অংশু প্রু চৌধুরী পীরগাছায় মাদ্রাসার ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বিলাইছড়িতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন সুবর্ণচরে ঘুর্ণিঝড় রেমালকে পুঁজি করে দোকান ঘর উপড়ে ফেলার চেষ্টা পটিয়ার নতুন যুবরাজ দিদার : যেন এলেন দেখলেন জয় করলেন রূপগঞ্জে ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত

জামালপুরে যুবদল নেতা ফিরোজ ও জিয়ার জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণ

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৯ Time View

 

হাসান আহাম্মেদ সুজন,

জামালপুর জেলা প্রতিনিধি

জামালপুর জেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ ফিরোজ মিয়া ও শহর যুবদলের সদস্য সচিব জিয়াউল হক জিয়ার জামিন আবেদন নামঞ্জুর না করে কারাগারে পাঠিয়েছেন বিজ্ঞ আদালত। মঙ্গলবার (১৯সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ বিচারক এহসানুল হক। তাঁরা আগে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন।
আসামি পক্ষের আইনজীবী জানান, গত ৩১জুলাই নাশকতার চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় গত ৮ আগস্ট উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নিয়েছিল যুবদল নেতা ফিরোজ মিয়া ও জিয়াউল হক জিয়া। আজ আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
আসামি পক্ষের আইনজীবী কামাল হোসেন বলেন, এ আদেশের প্রেক্ষিতে আমরা উচ্চ আদালতে জামিনের আবেদন করবো।
এ প্রসঙ্গে জেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ
আনিছুর রহমান বিপ্লব বলেন, এ সরকার প্রেডিকোড সরকার। আদালতের বিচারকরা এ সরকারের নির্দেশ ছাড়া কোন রায় হয় না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির নেতাকর্মীদের জেলে ভরে এককভাবে একটি নির্বাচনের পায়তারা করছে এ সরকার।
উল্লেখ্য, নাশকতার চেষ্টার অভিযোগে গত ৩১জুলাই পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
অপরদিকে,,নেতা কর্মীরা এই রায়কে প্রত্যাখ্যান ও তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে জামালপুর জেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ ফিরোজ মিয়া ও শহর শাখার সদস্য সচিব মোঃ জিয়াউল হক জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে জেলা ও শহর যুবদলের উদ্যোগে ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে স্থানীয় ফৌজদারী মোড় হতে এক প্রতিবাদ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দেওয়ানপাড়া মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আনিছুর রহমান বিপ্লব,বিএনপি নেতা আনিছুর রহমান আনিছ,শহর যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম শফিকুল, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন সবুজ,মাদারগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আহসানউল্লাহ বুলবুল,জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,সমবায় বিষয়ক সম্পাদক মোঃ মোখলেছুর রহমান,সহ শ্রম বিষয়ক সম্পাদক রেজাউল করিম নীলু,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন মন্ডল,সাহিত্য বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য আব্দুর জব্বার,আব্দুল কাদের জুয়েল,খোরশেদ লোহানী,শহর যুবদলের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা,যুবদল নেতা মোঃ আসলাম মিয়া, জেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক হৃদয় হাসান, দপ্তর সম্পাদক মোঃ পপেল,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাহিন বিল্লা শাহিন, মাদারগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আমিনুর রহমান, হেলাল উদ্দিন, শফিকুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক লেমন আহম্মেদ লিমন,সুমন,যুবদল নেতা শাহ মোঃ বাবলা, আবু হোসেন, হাবিব,ফারুক, ফরিদুল ইসলাম,লাবন ইসলাম, মান্নান, সৈয়দ লাবলু,আদিল,কামরুল হাসান, আবুল হোসেন, রাকিব,মনিরুল রাকিব, ময়েন সহ যুবদল, বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102