বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালোবাসা নিখোঁজ রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী উপজেলা চেয়ারম্যানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন মাতোয়ারা রূপগঞ্জে বন্ধুদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মধুপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ঈদগাঁও বাজারের বাঁশঘাটায় অগ্নিকাণ্ডে ৪২টি দোকান পুড়ে ছাই : আহত ২  তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী বিলাইছড়ি উপজেলায় ৪ নং বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আতোমং মার্মা গুলিবিদ্ধ পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার-প্রচারণা

জন্ম দিনের শুভেচ্ছায় শিক্ত হলেন কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম রবীন হোসেন

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৬৭ Time View

মোঃ মুক্তাদির হোসেন
স্টাফ রিপোর্টার

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন রাজনৈতিক নেতা কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জ পৌরসভার মেয়র নেতৃত্বের অহংকার প্রজ্জ্বলিত বাতিঘর, মানবতার ফেরিওয়ালা, নেতৃত্বের আইডল, সময়ের সাহসী জাগরণ এর বলিষ্ঠ কন্ঠ স্বর জনগনের প্রিয় মূখ এস এম রবীন হোসেন এর ৫১ তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তাঁর । সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে আসেন ।

জন্মঃ২৩/১০ /১৯৭২ইং
ভাইবোনঃ ০৩ ভাই এর মধ্য তিনি ২য়সন্তান।
বাবাঃ মৃতঃ বারেক মিয়া, মাতাঃ কমলা খাতুন।

কর্মজীবনঃ এস এম এন্টারপ্রাইজ,

কালীগঞ্ পৌর মেয়র এর দায়িত্ব পালন করেছন। লীগের
জন্ম ১৯৭২সাল, ভাই ০৩ ভাই , এক ছেলে,এক মেয়ে।
রাজনৈতিক জীবন: কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজ শাখার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
কালীগঞ্জে উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। বর্তমানে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন।
কালীগঞ্জের সর্বোচ্চ অভিভাবক মেহের আফরোজ চুমকি এমপি আস্থাভাজন হিসেবে পরিচিতি লাভ করেছেন।

ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খী ও দেশের বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে হয়ে ওঠে সরব । বিভিন্ন শুভাকাঙ্খী নিয়ে জন্মদিনের কেক কাটতে হয় পৌর কাউন্সিলর দের ও সহ কর্মীদের নিয়ে কেক কাটেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সফলনেতৃত্বের অধিকারী প্রিয় নেতা, তাঁর জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা।

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি। ’সহকর্মীদের বলউদ্দেশ্য তিনি বলেন ’ মুঠোফোনের মাধ্যমেও দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান । এস এম রবীন হোসেন ,আরও বলেন, জন্মদিনের আসল শুভেচ্ছা পাওয়ার দাবিদার কিন্তু জন্মদাতা বাবা-মা, কারণ তাঁদের জন্যই আমরা এই সুন্দর পৃথিবী দেখার সুযোগ পেয়েছি। আমাদের জীবনের সব অর্জনই কিন্তু তাঁদের অসংখ্য ত্যাগের বিনিময়ে পাওয়া।

বাবা-মার ভালোবাসা কখনো ফুরায় না তাই আমি আমার বাকি জীবনের সমস্ত জন্মদিনের সমস্ত ভালোবাসা সমস্ত শুভেচ্ছা। আমার এই জন্ম দিন টি আমার মা কে উৎসর্গ করলাম। মৃত্যু বাবাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন,আমিন।

(২২/১০/২০২৩ইং)রোজ সোমবার অনলাইনের মাধ্যমে দেশএ বিদেশের অসংখ্য মানুষ এস এম রবীন হোসেন কে জন্মদিনে শুভেচ্ছা জানান ।
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জের মাটি ও মানুষের প্রাণপ্রিয় নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি এস এম রবীন হোসেন কে তাঁর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠান।
অপরদিকে কালীগঞ্জ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এম আই লিকন, সাধরন সম্পাদক ওয়াসিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা জন্ম দিন এর শুভেচ্ছা জানান।

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষে মোঃ ইব্রাহিম খন্দকার সভাপতি কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির , সহ -সভাপতি মু শফিকুল কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী, মজিবুর রহমান ( এশিয়ান টেলিভিশন) যুগ্ম সাধারন সম্পাদক লোকমান হোসেন (পনির) , সদস্য ও কালীগঞ্জে সরকারী শ্রমিক কলেজের সাবেক ভিপি আব্দুল মতিন খাঁন ও এস এম রবীন হোসেন কে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভ হোক আপনার আগামীর পথ চলা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102