বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :

টাঙ্গাইলের মধুপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৪১ Time View

আঃ হামিদ মধুপুর
টাংগাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে ফাতেমা বেগম (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে মির্জাবাড়ী ইউনিয়নের দড়িহাসিল গ্রামের একটি কলা বাগান থেকে তার লাশ উদ্ধার করে মধুপুর থানা পুলিশ।
ফাতেমা বেগম মির্জাবড়ী ইউনিয়নের দড়িহাসিল গ্রামের শাহ আলমের মেয়ে এবং হাজীপুর গ্রামের তোতা মিয়ার ছেলে আনাম আলীর স্ত্রী।
জানা যায়, পারিবারিক সম্মতির ভিত্তিতে এক বছর আগে আনাম আলীর সাথে ফাতেমার বিয়ে হয়। গতকাল সোমবার রাতে তারা দুই জনেই মির্জাবাড়ী ঘোষপল্লী এলাকার পূজামন্ডপ দেখতে যান। সকাল আটটার দিকে তপু ঘোষের কফি ক্ষেতে কর্মরত শ্রমিকের পাশ্ববর্তী ইবরাহিমের কলাবাগানে মহিলার লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে ডেকে আনেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
উপপরিদর্শক নুরুল আমিন জানান, লাশের গলায় উড়না পেচানো ছিল। পেচানো উড়না শক্তকরে বাধা ছিলো। ফাতেমার মৃত্যু রহস্য ময়নাতদন্তের পর বলা যাবে। তবে বিষয়টি তদন্ত চলমান রয়েছে। সহকারি পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102