বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালোবাসা নিখোঁজ রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী উপজেলা চেয়ারম্যানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন মাতোয়ারা রূপগঞ্জে বন্ধুদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মধুপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ঈদগাঁও বাজারের বাঁশঘাটায় অগ্নিকাণ্ডে ৪২টি দোকান পুড়ে ছাই : আহত ২  তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী বিলাইছড়ি উপজেলায় ৪ নং বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আতোমং মার্মা গুলিবিদ্ধ পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার-প্রচারণা

বাঁচতে চেয়ে মানবিক সহযোগিতা কামনা করেছেন নুরুল আবসার ড্রাইভার

টি আই, মাহামুদ : বার্তা সম্পাদক
  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৪২ Time View

এম ডি বাবুল সিনিয়র,
বিশেষ প্রতিনিধি

দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে কাতরাচ্ছেন লোহাগাড়া সদরের স্টেশন এর নুরুল আফসার ড্রাইভার
গত দু মাস আগে এমন কঠিন রোগ দেখা দিলে পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে জানা যায় তাহার আলসার যার কারণে খাদ্যনালী পচন ধরে ক্যান্সারের রূপ নিয়েছে।

তাহার চিকিৎসক ইতিমধ্যে ক‍্যামো থ‍্যারাপি দেওয়া শুরু করেছেন তাহার তিনটা কেমোথেরাপি দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক কিন্তু নুরুল আফসার ড্রাইভার একজন অসহায় দরিদ্র ঘরের সন্তান। তাহার পরিবারের একমাত্র উপার্জনকারী তাহার যা ছিল তা চিকিৎসা এবং পরীক্ষা-নিরীক্ষা করে এখন আর শেষ সম্বল বলতে কোন অবশিষ্ট নেই। তাই সমাজের এবং দেশের গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধি ও মানবিক সহায়তা চেয়ে গণমাধ্যমের কর্মীর কাছে বিষয়টি তুলে ধরেছেন নিরুপায় হয়ে।

তিনি লোহাগাড়া সদর স্টেশনের ঝাঁকওয়াবির পাড়ার ১ নং ওয়ার্ডের মৃত বশির আহমদ ড্রাইভার এর ছেলে নুরুল আফসার ড্রাইভার।বর্তমান নতুন বাড়ী আমিরাবাদ ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের গোল্ডেন সিটির পিছনে মীরপাড়া।

মানুষ মানুষের জন্য আসুন আমরা যে যার মত করে মানবিক সহযোগিতা দিয়ে নুরুল আবসারের পাশে পাশে দাঁড়াই।

বিকাশ ছেলে = বড় ছেলে জসিম 01851156079
ভাই= নুরুল ইসলাম নগদ 01826547048

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102