মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

সাঘাটা ফুলছড়ি থেকে জাতীয় সংসদের মনোনয়নপত্র গ্রহণ করেছেন-মোছাঃ উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা)

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৭৫ Time View

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৯/১১/২৩ইং তারিখে, গাইবান্ধা- ৫ , সাঘাটা ফুলছড়ি, জাতীয় সংসদের মনোনয়নপত্র গ্রহণ করেছেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক,মোছাঃ উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা) তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনাকে আবার ও দরকার।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিএনপি-জামাতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে,জনমত গড়ে তুলতে হবে এবং মোকাবেলা করতে হবে। প্রিয়নেত্রী,মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিন, তার সমর্থনে অংশ নিয়ে ইনশাআল্লাহ উৎসবমুখর পরিবেশে সুষ্ঠ নির্বাচন উপহার দেব।২১/১১/২৩ইং গুলিস্তান পার্টি অফিসে,
নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেন,
প্রিয়নেত্রী,জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন দেন আমি আমার এলাকায় যুব সমাজকে শতভাগ মাদকমুক্ত, চুরি ,ছিনতাইমুক্ত সমাজ উপহার দেবো,আমার এলাকা হবে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একযোগে আবার ও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

তিনি নব্ব‌ইয়ের গণতন্ত্র পূনরুদ্ধারে, সর্বদলীয় ছাত্র ঐক্যের তুখোড় ও পরিশ্রমী গাইবান্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত আহবায়ক ও জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।
তিনি গাইবান্ধা জেলা সদরের ৪ বারের নির্বাচিত (এম এল এ) ,ও এমপি, মহান জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ, ক্যাপ্টেন মুনসুর আলী প্রদত্ত সংবিধান প্রণয়ন কমিটির ৭ নং সম্মানিত সদস্য বৃ্হত্তর রংপুর জেলা ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি
গাইবান্ধা জেলা গভর্নর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,
মরহুম লুৎফর রহমান এমপির স্নেহের বড় নাতনী।

এবং গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ও সহ-সভাপতি, মুক্তিসংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক,মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,রাজগঞ্জ ইয়্যুথ ক্যাম্প , জলপাইগুড়ি ভারতের ক্যাম্প ইনচার্জ,বোনার পাড়া কলেজের প্রতিষ্ঠাতা,সাঘাটা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, তৎকালীন জনপ্রিয়, জননেতা,বিশিষ্ট রাজনীতিবিদ শিক্ষানুরাগী,বীর মুক্তিযোদ্ধা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীরমুক্তিযোদ্ধা মরহুম অধ্যক্ষ আতাউর রহমানের জৈষ্ঠ্য কন্যা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102