বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালোবাসা নিখোঁজ রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী উপজেলা চেয়ারম্যানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন মাতোয়ারা রূপগঞ্জে বন্ধুদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মধুপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ঈদগাঁও বাজারের বাঁশঘাটায় অগ্নিকাণ্ডে ৪২টি দোকান পুড়ে ছাই : আহত ২  তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী বিলাইছড়ি উপজেলায় ৪ নং বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আতোমং মার্মা গুলিবিদ্ধ পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার-প্রচারণা

শিক্ষক কর্তৃক ছাত্রী অপহরণ এবং জোরপূর্বক ধর্ষণ চট্রগ্রাম র‍্যাব-৭ কর্তৃক ভিকটিম উদ্ধারসহ ধর্ষক গ্রেফতার

টি আই, মাহামুদ - বার্তা সম্পাদক
  • Update Time : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ Time View

এম ডি বাবুল সি:
বিশেষ প্রতিনিধি

অপহৃত ভিকটিম ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানাধীন একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে অধ্যায়নরত ছাত্রী। ভিকটিম স্কুলে আসা-যাওয়ার পথে উক্ত বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক তাকে প্রায় সময়ই আলাদা করে ডেকে নিয়ে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। এছাড়াও ভিকটিম তার কু-প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করে নিয়ে যাওয়াসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। ভিকটিম বিষয়টি পরিবারকে জানালে ভিকটিমকে তার পরিবার বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়।

পরবর্তীতে গত ২৮ নভেম্বর ২০২৩ ইং তারিখ সকাল আনুমানিক ০৭০০ ঘটিকায় ভিকটিম ঘুম থেকে উঠে তাদের বাড়ির সামনের রাস্তার পাশে গেলে পূর্ব পরিকল্পিতভাবে তার স্কুলের গণিত শিক্ষক ইকবাল হোসেন একটি সিএনজি থেকে আচমকা নেমে ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে একটি সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। উক্ত সময়ে ভিকটিম চিৎকার করলে উক্ত চিৎকারের শব্দে তার মা বাড়ি থেকে বের হয়ে তার মেয়েকে গণিত শিক্ষক ইকবাল হোসেন একটি সিএনজি যোগে নিয়ে যেতে দেখে। পরবর্তীতে ভিকটিমের মা বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা উক্ত স্কুল শিক্ষকের বাড়ি গিয়ে উল্লেখিত অপহরণের বিষয়ে জানতে চাইলে আসামি ইকবাল হোসেন এর মা এ ব্যাপারে কিছু জানেন না বলে জানায়।

উক্ত ঘটনায় অপহৃত ভিকটিমের পিতা বাদী হয়ে গত ০৩ ডিসেম্বর ২০২৩ইং তারিখ ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানায় স্কুল শিক্ষক ইকবাল হোসেনকে একমাত্র আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। যার মামলা নং- ০২, তারিখ ০৩ ডিসেম্বর ২০২৩ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত-২০২০)। মামলা রুজু হওয়ার পর ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানা পুলিশ জানতে পারে মামলার আসামি স্কুল শিক্ষক ইকবাল হোসেন ভিকটিমকে নিয়ে চট্টগ্রামে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ভিকটিমের পিতা তার মেয়েকে দ্রুত উদ্ধার এবং অপহরণকারী’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্ণিত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং আসামি’কে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত অব্যহত রাখে। নজরদারী’র একপর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে উক্ত মামলার আসামি ইকবাল হোসেন চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন কাটঘর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৩ ডিসেম্বর ২০২৩ইং তারিখ র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ইকবাল হোসেন (৩২), পিতা- মৃত আরু মিয়া, সাং-নিবড়া, থানা-কসবা, জেলা-ব্রাক্ষণবাড়িয়া’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে বিভিন্ন ভয়ভীতি প্রদান করে অসৎ উদ্দেশ্য কিশোরী ভিকটিমকে অপহরণ করেছে।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102