মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

মিট এন্ড গ্রিট উইথ সাকিব আল হাসান, পেজেন্টস বাই রিভারটেল

সম্পাদক
  • Update Time : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯৮ Time View

যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ
রবিবার নিউইয়র্কের জ্যাকসান হাইটসে রিভারটেলের অফিসে হয়ে গেল এক মতবিনিময় সভা। পুরো অনুষ্ঠান জুড়েই ছিলো চমক আর চমক। ঘড়ির কাটায় সন্ধ্যা তখন ৭ টা, অনুষ্ঠানের মূল আকর্ষন ছিলেন বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান; সাথে বাংলাদেশের জনপ্রিয় সংবাদ উপস্থাপিকা রেজওয়ানা এলভিস।
অনুষ্ঠানের শুরুতেই ফুলেল শুভেচ্ছা জানানো হয় সাকিবকে। এরপর ছোট করে শুভেচ্ছা বক্তব্য দেন অনুষ্ঠানের আয়োজক খায়রুল ইসলাম খোকন। রেজওয়ানা এলভিসের সাবলীল উপস্থাপনা এবং পরিচালনায় চমৎকার অনুষ্ঠানটি বেশ উপভোগ করেন মিট এন্ড গ্রেটে আসা দর্শকরা। রেজওয়ানা অনুষ্ঠানে একটি সেগমেন্ট রাখেন, যেখানে সাকিবকে ব্যাট বল হাতে দেখতে পাওয়া যায়। বিশ্বকাপে চোট পেয়ে দলের বাইরে ছিটকে পড়েছিলেন আধিনায়ক। দল যখন নিউজিল্যান্ড সফর নিয়ে ব্যস্ত, তখন পরিবারের সাথে ছুটি কাটাতে এসেছেন তিনি। বর্তমানে ইনজুরির কারনে ক্রিকেট মাঠ থেকে দুরে থাকলেও নতুন মাঠে দেখা যাবে তাকে। সাকিব ক্রিকেটে যেমন আলো ছড়িয়েছ্ন তেমনি মডেলিং, সফল ব্যবসায়ি সব শেষে আরো একটি বিশেষন যুক্ত হতে যাচ্ছে- রাজনীতিবিদ।
২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা আসন থেকে বাংলাদেশ আওয়ামিলীগের মনোনয়ন পেয়েছেন লিজেন্ড এই ক্রিকেটার। নির্বাচনের প্রচারনা শুরু হতে এখনও বেশকিছু সময় বাকি আর এই সুযোগটাকে কাজে লাগাতে ছুটে এসেছেন পরিবারের কাছে। এসময় রিভারটেলের এক বিশেষ আমন্ত্রনে এসেছিলেন এই অলরাউন্ডার।
ক্রিকেট থেকে এই মুহূর্তে দুরে থাকার আফসোসটি তার কথায় উঠে আসে। ইনজুরিতে না থাকলে নিউজিল্যান্ড সিরিজে ওয়ানডে ও টি- টুয়েন্টিতে খেলার ইচ্ছা ছিলো তার। তবে ইনজুরি কাটিয়ে উঠতে আরো সপ্তাহ দুই লাগবে, এরপর শুরু হবে রিহাব সব মিলিয়ে ক্রিকেট মাঠে ফিড়তে দেড় মাসের মতো সময় লাগতে পারে।
এ বছর আইপিএল ও আইসিএস খেলছেন না বলে জানান টাইগার অধিনায়ক। নির্বাচনে নাম লেখানোর পর এখন অনেকের চিন্তা সাকিবের ক্রিকেট ক্যারিয়ার নিয়ে। ভোটের মাঠে জিতে গেলে যে আরো ব্যস্ততা বেড়ে যাবে সাকিবের। তবে সাকিব কি তাহলে ক্রিকেটে সময় কমিয়ে দিবে এমন প্রশ্ন করা হলে তিনি জানান- এবার তিনি কোন ফ্রেঞ্চাইজি টুর্নামেন্ট খেলবেন না। সুতরাং, দেশের জন্য এমন ত্যাগ আর সাথে কমিটমেন্ট অনেক দামী সাকিব ভক্তদের জন্য। তিনি জানান, তার নামের আগে যতো তকমাই লাগুক না কেন, নিজেকে ক্রিকেটার হিসেবে পরিচয় দিতে পছন্দ করেন এই অলরাউন্ডার।
সামনে অনেক ব্যস্ততা বাড়বে সাকিবের, তবে ক্রিকেটের শেষ সময়ে তিন ফরমেটেই দারুন কিছু সময় পার করবেন বলে মনে করেন তিনি। রিভারটেলের মিট এন্ড গ্রিট অনুষ্ঠানের অর্গানাইজার ছিলেন তরুন ব্যবসায়ি খাইরুল ইসলাম খোকন। এছাড়া আরো উপস্থিত ছিলেন রিভারটেলের উর্ধতন কর্মকর্তারা , ঠিকানা গ্রুপের ভাইস চেয়্যারমযান অনুভা শাহিন হোসেন সহ আরো অনেকেই।
এসময় ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর সহ গেম শো এবং ফটো সেশনে অংশ নেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। পুরো অনুষ্ঠানটির তত্বাবধানে ছিলেন ঠিকানা নিউজের ডিজিটাল প্লার্টফর্মের হেড রেজওয়ানা এলভিস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102