বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

বড় ভাইয়ের হাসুয়ার কোপে ছোট ভাই আহত! অভিযুক্ত ভাই আটক

টি আই, মাহামুদ - নির্বাহী সম্পাদক
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৩৪ Time View

মোঃ সারোয়ার হোসেন অপু
নওগাঁ জেলা প্রতিনিধি,

নওগাঁর বদলগাছীতে পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের হাসুয়ার কোপে ছোট ভাই গুরুতর আহত হয়েছেন। গত বৃহস্পতিবার সকাল ৮:৩০ মিনিটে উপজেলার কোলা ইউনিয়নের ভোলার পালশা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম মোঃ আজিজুল ইসলাম (৫৫)। তিনি ওই গ্রামের মৃত কিনার উদ্দিন মন্ডলের ছেলে।

আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৭ বছর ধরে জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার আজিজুল হক তার নিজ বাড়িতে ইটের সীমানা প্রাচীরের কাজ করছিলো। হঠাৎ মোঃ তোফাজ্জল হোসেন তার কিছু সন্ত্রাসী বাহিনী নিয়ে আজিজুল ইসলামের সীমানা প্রাচীরের মধ্যে ঢুকে কথা-কাটাকাটি ও তুমুল ঝগড়া শুরু হয়। একপর্যায়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি লেগে যায়। এ সময় বড় ভাই তোফাজ্জল (৬০) ধারালো হাসুয়ার আঘাতে ছোট ভাই আজিজুল ইসলাম গুরুতর আহত হন। পরে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আহত আজিজুলের ছেলে বলেন, গত ১৭ বছর ধরে আমাদের জায়গা ভোগদখল করে খাচ্ছে আমার বড় চাচা তোফাজ্জল হোসেন। জমিতে কাজ করতে গেলেই সে হুমকি দেয় আমাদের মেরে ফেলবে এবং সে কখনো কখনো নিজেকে মুক্তিযোদ্ধা বলেও দাবি করে। কিন্তু মুক্তিযোদ্ধার লিষ্টে তার কোন নাম এবং কাগজ পত্র নেই।

তবে এ বিষয়ে অভিযুক্ত তোফাজ্জল হোসেন বলেন, আমি কাউকে মারিনি। বরং ওদের লোকজন নিয়ে আমার উপর হামলা চালিয়েছে। আপনার পক্ষের কেউ আহত হয়েছে কি না, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কেউ আহত হয়নি। তবে ওখানে ইট মারামারি চলছিল। কার ইট লেগে সে আহত হয়েছে, সেটা আমি বলতে পারবনা।

এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত বড় ভাইকে গতকাল কে আটক করে আজকে কোর্টে প্রেরণের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102