মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

দেশের অন্যতম স্মার্ট পরিষদ হবে গোদাগাড়ী উপজেলা, চেয়ারম্যান সোহেল

টি আই, মাহামুদ - নির্বাহী সম্পাদক
  • Update Time : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ২৭ Time View

সারোয়ার হোসেন, তানোর:

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদকে দেশের মধ্যে অন্যতম স্মার্ট পরিষদ হিসেবে রুপান্তর করতে ও উপজেলার আপামর জনগোষ্ঠীর জীবন মানোউন্নয়নের লক্ষে ঢ়ড় প্রত্যাশা নিয়ে কাজ করে যাচ্ছেন তরুণ সমাজসেবক, রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর বিশ্বস্ত ভ্যানগার্ড দেওপাড়া ইউনিয়নের তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল।

ইতিমধ্যে এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডের জনদুর্ভোগ নিরসনে উপজেলা বাসীকে সঙ্গে নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। শুধু তাই না, এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল তরুণদের সঙ্গে নিয়ে মাদক নির্মুলে উপজেলার বিভিন্ন মাঠে যুবকদের খেলাধুলার ব্যবস্থা করে দিচ্ছেন। এমনকি উপজেলার পরিবেশ রক্ষায় নিয়মিত ভাবে রোপণ করা হচ্ছে বিভিন্ন প্রজাতির ফলজ বনজ বৃক্ষ। বিশেষ করে করোনাকালীন সময়ে উপজেলা বাসীর পাশে থেকে যেভাবে সাহায্য সহযোগিতা করেছেন বেলাল উদ্দিন সোহেল, তা অন্যকোন জনপ্রতিনিধিরা করতে পারেনি।

এতে করে একজন তরুণ প্রজন্মের নেতা হিসেবে চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের উন্নয়ন মুখী কর্মকান্ড দেখে গোদাগাড়ী বাসী তাকে যেন ঘরের সন্তান হিসেবে পরিবারে জায়গা দিয়ে সিক্ত করেছেন। গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের বাসিন্দা আমিনুল ইসলাম বলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদ প্রতিষ্ঠিত হলেও এই পরিষদে একের পর এক চেয়ারম্যান এলে গেলেও তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি উপজেলা বাসীর জীবন মানোন্নয়নে। না হয়েছে তেমন কোন ভালো মানের রাস্তা ঘাট, না ছিলো পানি নিষ্কাসনের জন্য কোন ডেনেজ ব্যবস্থা। বর্ষা মৌসুমে রাস্তায় জমে থাকে হাঁটু সমান পানি। রাস্তা ঘাট দিয়ে চলাচলের জন্য পোহাতে হতো চরম দূর্ভোগ। বেলাল উদ্দিন সোহেল দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে দেওপাড়া ইউনিয়নের মানুষকে কোন দূর্ভোগ পোহাতে হয়না। তেমনি আসা করছি,বেলাল উদ্দিন সোহেল গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলা বাসীকেও কোন দূর্ভোগ পোহাতে হবেনা।
গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী ইউনিয়নের বাসিন্দা হাসেম আলী বলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকে একযোগে শুরু করেন দেওপাড়া ইউনিয়নের উন্নয়ন কাজ। আগের চেয়ারম্যানদের চাইতে অনেক অনেক বেশি আশার চেয়েও বেশি উন্নয়ন মূলক কাজ হচ্ছে দেওপাড়া ইউনিয়নে। আমার বাড়ী তার ইউনিয়নে না হলেও আমি এরকম দানশীল উন্নয়নশীল তরুণ চেয়ারম্যান দেখিনি। এতো সল্প সময়ের মধ্যে তার ইউনিয়নে এতো পরিমাণে কাজ হয়েছে কল্পনাতিত। তার পরেও কিছু দুষ্কৃতকারীরা চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারণায় লিপ্ত রয়েছে। দল থেকে ছিটকে পড়া কিছু বগি নেতারা জামাত বিএনপির সাথে আঁতাত করে তাদের এজেন্ডা বাস্তবায়নে নানামুখী অপপ্রচার চালাচ্ছেন চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের বিরুদ্ধে।

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী দেওপাড়া ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন,গোদাগাড়ী উপজেলা পরিষদে অনেক জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে চেয়ারে বসেছে, কিন্তু তারা উপজেলা বাসীর জনদূর্ভোগ দূর করতে পারেননি। তারা উপজেলা বাসীর মানোন্নয়ন না করতে পারলেও নিজেদের উন্নয়ন ঠিক করেছেন। আমি জনগণের ভালোবাসায় ইউপি পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, আমি কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য ইউপি বাসীর পাশে দাঁড়িয়েছি। এবং আগামীতেও তাদের পাশে থাকবো, জনগণ চাইলে ও দল থেকে মনোনয়ন দিলে আমি উপজেলা পরিষদ নির্বাচন করবো ইনশাআল্লাহ বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102