বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে পালিত

বার্তা সম্পাদক
  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৬ Time View

ফয়সাল আজম অপু, নিজস্ব প্রতিবেদকঃ
“পুলিশই-জনতা জনতাই পুলিশ” এ স্লোগানকে সামনে রেখে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধকল্পে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে পালিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে ও অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান পিপিএম-সেবা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) জাহাঙ্গীর আলম, ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ, চককীর্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু মিয়া ও চককীর্তি স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ রবিউল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ওসি মোঃ সাজ্জাদ হোসেন বলেন, পুলিশ জনগণের বন্ধু, শত্রু নয়, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করতে হবে, পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে, পুলিশের পাশাপাশি সাধারণ জনগণেরও দায়িত্ব মাদক, ইভ টিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো, তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যেকোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান। মাদক সেবনকারী, ব্যবসায়ী, সন্ত্রাসী, ডাকাত, ছিনতাইকারী সহ কোনো অপরাধীকে ছাড় দেয়া হবেনা, সে যে দলের হোকনা কেনো, তার কোনো ছাড় নেই। অপরাধীর পক্ষে সুপারিশ না করার আবেদন জানান সাংবাদিক ও জনপ্রতিনিধিদের প্রতি।

পুলিশ সুপার ছাইদুল হাসান বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102