বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

ঈদগাঁওর কালিরছড়ায় স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে স্বামীকে ছুরিকাঘাতে হত্যা

টি আই, মাহামুদ - নির্বাহী সম্পাদক
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ Time View

!!

ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি:

ঈদগাঁও উপজেলার সদর ইউনিয়ন ঈদগাঁওর কালিরছড়ার শিয়াপাড়া এলাকায় স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে মোঃ আবদুর রহমান প্রকাশ লেটু নামের এক দিনমজুর স্বামীকে ছুরিকাঘাত করে খুন করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় জড়িত ঘাতক একই এলাকার ছৈয়দ হোসেনের ছেলে মাদকাসক্ত রিয়াজ উদ্দিন পলাতক রয়েছে।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ২৫ মার্চ ইফতারের পর সংগঠিত এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ এপ্রিল (সোমবার) মারা যান আবদুর রহমান প্রকাশ লেটু।

নিহত আবদুর রহমান প্রকাশ লেটু ইউনিয়নে কালিরছড়া শিয়াপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড মেম্বার মাহমুদুল হাসান মিনার জানান, আবদুর রহমানের স্ত্রীকে কয়েকবার উত্যক্ত করার কারণে স্থানীয়ভাবে একবার সালিসি বৈঠকের মাধ্যমে রিয়াজ উদ্দিনকে নিষেধ করা হয়, যাতে পরবর্তীতে আর উত্যক্ত না করে।

কিন্তু সে কারো বিচার সালিশ না মেনে ঘটনার দিন স্থানীয় একটি দোকানের পাশে স্বামী আবদুর রহমান প্রকাশ লেটুর সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে ঘাতক রিয়াজ উদ্দিন।

এ সময় স্বামী আবদুর রহমান প্রকাশ লেটু তার স্ত্রীকে পুনরায় উত্যক্ত না করার কথা বললে কোমর থেকে ছুরি বের করে তাকে উপর্যপুরী ছুরিকাঘাত করে পালিয়ে যায় রিয়াজ।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে চিকিৎসা শেষ করে বাড়িতে নিয়ে আসে পরিবারের সদস্যরা।

রবিবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুনরায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মৃত্যুবরণ করেন লেটু। সংগঠিত ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান স্ত্রী জমিলা বেগম। এদিকে দরিদ্র পরিবারের একমাত্র উপার্জন সক্ষম স্বামীকে হারিয়ে ৪ ছেলে সন্তান নিয়ে চরম বেকায়দায় পড়ছে স্ত্রী জমিলা বেগম।

এ বিষয়ে জানতে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমার মতে, গতরাত থেকে ঘটনাটি লোকমুখে শুনলেও কেউ লিখিত অভিযোগ বা এজাহার দায়ের করেনি। মামলা দায়ের করলে ময়নাতদন্ত প্রতিবেদন দেখে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102