বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালোবাসা নিখোঁজ রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী উপজেলা চেয়ারম্যানের সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন মাতোয়ারা রূপগঞ্জে বন্ধুদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মধুপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে ইমামদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত ঈদগাঁও বাজারের বাঁশঘাটায় অগ্নিকাণ্ডে ৪২টি দোকান পুড়ে ছাই : আহত ২  তাৎক্ষণিক অভিনয়ে জাতীয়পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছে মধুপুরের সাবিকুন্নাহার বানী বিলাইছড়ি উপজেলায় ৪ নং বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আতোমং মার্মা গুলিবিদ্ধ পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দের পর চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার-প্রচারণা

ঈদে আসছে জবি কর্মকর্তা তুর্কীর অভিনীত ২০ নাটক

টি আই, মাহামুদ - নির্বাহী সম্পাদক
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২২ Time View

!!

জবি প্রতিনিধি:

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো. হেদায়েত উল্লাহ তুর্কী অভিনীত ২০ নাটক। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একক এবং ধারাবাহিক এসব নাটক প্রচারিত করবে।

ধারাবাহিক নাটকগুলোর মধ্যে রয়েছে- আজিম খানের পরিচালিত ‘বিয়ে আর হলো না’ ও ‘পলাশ সরকারের তস্কর’। একক নাটকগুলো হলো- সঞ্জীব দাসের ‘নিকৃষ্ট জনক’, ‘ডামি শশুর’, আজিম খানের ‘বিয়ে করলে ভাগ্য বদলায়’, ‘নিঃস্ব বড় ভাই’, ‘নায়িকার জুতা’, ‘আপন ইভানের ভাগিদার মা’, ‘চিটারী বিয়ে’, এস এম আইয়ুব আলী খানের ‘গ্রামের সুন্দরী’, ‘শালার জ্বালা’, ‘সরি মা’, সাইফুল ইসলামের ‘অভাবের সংসার’, সুমন সানির ‘জামাই আদর’, জেসমিন রফিকের ‘কর্পোরেট চোর’, ‘বউ রাখিয়া বিদেশ যাইও না’, হালিম মজুমদার শিমুলের ‘লাভ এন্ট্রি’, জাফর আল মামুনের ‘ফাইসা গেছি’।

এছাড়া আসন্ন পবিত্র ঈদুল ফিতরে তাঁর অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘জামদানী’ মুক্তির অপেক্ষায় রয়েছে। তাঁর অভিনীত সিনেমা সৈকত নাসিরের ‘সুলতানপুর’, শাহীন সুমনের ‘মাফিয়া’ মুক্তি পেলেও মুক্তির অপেক্ষায় রয়েছে আরো ৯ টি সিনেমা। অন্যদিকে ঈদের নাটক ছাড়াও বর্তমানে হেয়ায়েত উল্লাহ তুর্কি অভিনীত পরিচালক হাসান জাহাঙ্গীরের ধারাবাহিক ‘ফ্যামেলী ডিসটেন্স’, আদিত্যের ধারাবাহিক ‘জনির হালের হাওয়া’, মঈন খান রুপ্পীর ধারাবাহিক ‘প্রবাস পল্লী’ বিভিন্ন টেলিভিশনে প্রচার হচ্ছে।

হেদায়েত উল্লাহ তুর্কি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরির পাশাপাশি ছুটি বা অবসর সময়ে নাটক সিনেমাতে অভিনয় করি। আমার পেশা চাকুরী হলেও নাটক আমার কাছে নেশার মতো। পেশা হতে আমি আমার সংসার চালানোর জন্য বেতন পেয়ে থাকি কিন্তু নাটকে অভিনয় করার মাধ্যমে আমি আমার অন্তরের সুখ খুঁজে পাই। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয় থেকে সহযোগিতা এবং উৎসাহ পেয়ে থাকি।

প্রসঙ্গত, হেদায়েত উল্লাহ তুর্কী নিয়মিত নাটকে অভিনয়ের পাশাপাশি নাটক, বিজ্ঞাপন ও ডকুমেন্টারি পরিচালনা এবং নাটক রচনা করে চলেছেন। তিনি তিন শতাধিক একক নাটক এবং ৪৫ টি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। ##

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102