মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

পাইকগাছায় নির্বাচনী প্রচারনার প্রথম দিনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ জনগণের ভালোবাসায় সিক্ত হলেন

ইকরামুল হাসান : সম্পাদক প্রকাশক
  • Update Time : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ১৩ Time View

!!

মোঃ ফসিয়ার রহমান,
পাইকগাছা খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে গণসংযোগের প্রথম দিনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড শেখ আবুল কালাম আজাদ হাজারো জনগণের ভালোবাসায় সিক্ত হলেন। আবুল কালাম আজাদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি একজন জনপ্রিয় তরুণ সমাজ সেবক ও বিশিষ্ট আইনজীবী। ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে পাইকগাছা উপজেলা ব্যাপী সাধারণ জনগণের সাথে নিজের প্রার্থীতা ঘোষণা করে মতবিনিময়, গণসংযোগ ও সুধী সমাবেশ অব্যাহত রেখেছেন তিনি। উপজেলার একপ্রান্ত থেকে অন্য প্রান্তে,পাড়া-মহল্লায়, হাট-বাজারে নিরন্তর ছুটে চলেছেন। দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালবাসা নিয়ে দোয়াত কলম প্রতিকের নির্বাচনী প্রচার প্রোচারণা করছেন।

 ১৩ মে সোমবার প্রতীক বরাদ্ধের পর মঙ্গলবার বিকালে নিজের জন্মস্থান গদাইপুর ইউনিয়নের গদাইপুর মোড় থেকে লিফলেট বিতরণ পথসভা ও শত শত মোটরসাইকেল শোডাউন করে পাইকগাছা উপজেলার কপিলমুনি, রাড়ুলী, চাঁদখালীসহ অন্যান্য ইউনিয়নে দোয়া চেয়ে সকলের কাছে ভোট প্রার্থনা অব্যাহত রেখেছেন। এ সময় সাধারণ জনগণের পাশাপাশি উপস্থিত ছিলেন, ব্যবসায়ী, শিক্ষক, সুধীজন, রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ বিভিন্ন সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ। প্রচারণা চলাকালে অনেকে আবেগ আপ্লুত হয়ে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ আবুল কালাম আজাদকে বুকে জড়িয়ে নেন। এ জনপদের সকল শ্রেণীর মানুষের কাছে নিরপেক্ষ ও নির্ভরতার স্থান হয়ে উঠেছেন তিনি। তাকে নিয়ে শত শত মানুষ রাস্তার নেমে ভোট ভিক্ষা করছেন মানুষের দ্বারে দ্বারে।

উপজেলার গদাইপুর মোড়ে মটরসাইকেল শোভাযাত্রা গণসংযোগ  লিফলেট বিতরণকালে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যকালে এ্যাড শেখ আবুল কালাম আজাদ বলেন, আমি দীর্ঘদিন খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং বর্তমানে আইনজীবী পেশায় নিয়োজিত আছি। আমার পরিবারের সকল সদস্য আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত জীবনে পথ চলার মাঝে কখন কেহ যদি আমার কথায় বিন্দুমাত্র কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি যদি চেয়ারম্যান হয়ে আপনাদের মাঝে আসতে পারি। তখনও শুধুমাত্র আজাদ হিসেবে থাকতে চাই। আজ আপনারা যে সন্মান দেখিয়ে এখানে হাজির হয়েছেন তার জন্য আমি আপনাদের কাছে চিরঋণী হয়ে গেলাম। পাইকগাছা উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ আমার অত্যান্ত আপনজন। আমার প্রতীক দোয়াত কলম। ২৯ মে নির্বাচনে আপনারা আপনাদের মুল্যবান ভোটটি দোয়াত কলম প্রতীকে দিয়ে আমাকে জয়যুক্ত করার জন্য আপনাদের প্রতি বিনয়ের সাথে অনুরোধ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102